সার্জিক্যাল স্ট্রাইকের পরে দেশের ৮০ শতাংশ মানুষ প্রধানমন্ত্রী হিসাবে চাইছেন মোদিকে !!দেখুন👇


নরেন্দ্র মোদীর প্রধানমন্ত্রী পদ পাঁচ বছরে পদার্পন করল। ক্ষমতায় পাঁচ বছরের শেষের দিকেই একেবারে বাজিমাত করেছে মোদী সরকার। পুলওয়ামায় নিহত শহিদ জওয়ানদের মৃত্যুর প্রতিশোধ নিতে গিয়ে পাকিস্থানের সার্জিক্যাল স্ট্রাইকে সাফল্য নজর কেড়েছে গোটা বিশ্ববাসীর। মোদী সরকার পাঁচ বছর ধরে কি জনসেবামূলক কাজ করলেন, সত্যিই কি তিনি জনসেবা ও দেশের কাজে সফল হয়েছে? এই বিষয়ে একটি লোকাল সার্কেল একটি অনলাইন সমীক্ষা করেছে। জনসাধারণকে মোদীর কাজের বিষয়ে প্রশ্ন করলে পাঁচাত্তর শতাংশ মানুষের মনের মত কাজ হয়েছে বলে উত্তর পাওয়া গেছে। আর মোদী সরকারের বিভিন্ন প্রকল্প নিয়ে সমীক্ষায় ৮০ শতাংশ মানুষ খুশি হয়েছেন। এবং প্রকল্পের জন্য প্রশংসা করেছেন। মোদীজির উন্নয়ন মূলক কাজের প্রশংসা শোনা গিয়েছে সকলের মুখে। তারা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও প্রশংসা করেছেন সেই সাথে উনার পরিচালনা করা সরকারের।

লোকাল সার্কেলের সিইও-র তরফ থেকে জানা গিয়েছে চলতি বছরের ফেব্রুয়ারী মাসে তিনি মোদীর বিষয়ে এই বিশেষ সার্ভে করেছিলেন। সেখানেই উঠে এসেছে দেশের প্রায় ৭৫ শতাংশ মানুষ মোদী সরকারের ওপরে ভীষন খুশি। এবং তাঁর বিভিন্ন কর্মকান্ড ও প্রকল্পের ওপরেও যে মানুষ ভীষন ভাবে খুশি তারও প্রমান মিলেছে। পাশাপাশি সার্জিক্যাল স্ট্রাইক সহ একাধিক বিষয়েও সমীক্ষা চালানো হয়েছিল বলে সিইও তরফে খবর। দেশের জিনিসপত্রের মুল্যবৃদ্ধি নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে মানুষের অভিযোগের শেষ নেই। কিন্তু অর্ধেকের থেকে বেশি মানুষের মত মোদী সরকারের আমলে দেশে মুল্যবৃদ্ধি অনেকাংশে হ্রাস পেয়েছে। আর সার্জিক্যাল স্ট্রাইকের ফলে দেশের মানুষের শ্রদ্ধা বেড়ে গিয়েছে। বলা ভালো সার্জিক্যাল স্ট্রাইকের পর মোদী সরকারের প্রতি দেশবাসীর শ্রদ্ধা বেড়ে গেছে।

প্রসঙ্গত, ভারতের সঙ্গে পাকিস্তানের সম্পর্কের ভিত প্রথম থেকেই নড়বড়ে ছিল। মোদী সরকার ক্ষমতায় এসে সন্ত্রাসবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ান। এমনকি ইমরানের সরকারকে সন্ত্রাসবাদে মদত না দেওয়ারও আবেদন জানান। কিন্তু তাতে কর্ণপাত করেনি। ভোটের আগে প্রধানমন্ত্রীর এই মোক্ষম দাওয়াই ঘিরেও বহু বিতর্ক উঠেছে। ভোটবাক্সে লড়াইয়ে এগিয়ে যেতেই পুলওয়ামা কাণ্ড মোদীর চাল বলেও মন্তব্য করেছিলেন অনেকে। কিন্তু বিরোধীদের কথায় কি আসে যায়। মোদী সরকারের জনপ্রিয়তা যে বেড়ে গিয়েছে তা বলে দিচ্ছে লোকাল সার্কেল সমীক্ষা।

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.