পুলওয়ামা জঙ্গি হামলায় শহীদের সংখ্যা বাড়ল!!

পুলওয়ামা, ১৫ ফেব্রুয়ারি : দক্ষিণ জম্মু এবং কাশ্মীর এর পুলওয়ামায় জঙ্গি হামলায় শহীদের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪৫। শ্রীনগরে ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছে। ভারতীয় বায়ুসেনার C-১৭ বিমান হিন্ডন থেকে শ্রীনগর যাচ্ছে শহীদ জওয়ানদের দেহ আনতে।


শ্রীনগর-জম্মু জাতীয় সড়ক দিয়ে CRPF-এর একটি কনভয় যাচ্ছিল। কনভয়ে ৭৮টি ভ্যান ছিলএবং তাতে করে আড়াইহাজার সিআরপিএফ ছুটি ফিরে বর্ডারে যাচ্ছিল। সেইসময় ৩৫০ কেজি বিস্ফোরক ভর্তি একটি স্করপিও গাড়ি নিয়ে এক জঙ্গি কনভয়ের ভ্যানে ধাক্কা মারে। তারপরই বিস্ফোরণ হয়। শহীদ হন ৪৪ জন CRPF জওয়ান। জখম হয়েছেন অনেকে। আজ জখমদের মধ্যে আরও একজন জওয়ান শহীদ হন।সূত্রঃ এর পক্ষ থেকে জানা গিয়েছে ILD নামক বিস্ফোরক এই প্রধানত ব্যবহার করা হয়েছিল এই কাপুরুষময় আক্রমণ করার করার জন্য। জইসি মহম্মদ এই বিস্ফোরণের দায়িত্ব নিয়েছে। পাকিস্তানের পর অফ পক্ষ থেকে এই ধরনের কাপড় সময় আচরণ একেবারে নতুন নয় এবং ভারত সরকারের পক্ষ থেকে এর কড়া জবাব দেওয়া হবে তার হুমকিও পরিষ্কারভাবে দিয়ে দেওয়া হয়েছে।

জম্বু-কাশ্মীরে জঙ্গিদের আক্রমনে নিহত দেশের বীর জওয়ানদের আত্মার চির শান্তি কামনা করি৷ শহীদ জওয়ান অমর রহে৷ — NetDarpan

এই রকম আরও বিভিন্ন নিউজ সম্বন্ধে জানতে আমাদের ফেসবুক পেইজটি লাইক করে রাখুন। Netdarpan এর ফেসবুক পেইজ লাইক করার সাথে সাথে আমাদের ওয়েবসাইট কে Subscribe করে রাখুন সকল নিউজ তৎক্ষণাৎ আপনার কাছে পৌঁছে যাওয়ার জন্য।। এতে পশ্চিমবঙ্গ , ভারতবর্ষ এবং সারা বিশ্বের বিভিন্ন কোনায় ঘটে ধাকা বিভিন্ন রকমের খবর সম্বন্ধে আপনারা বিস্তারিতভাবে সম্পূর্ণভাবে আপডেটেড থাকতে পারবেন। ধন্যবাদ।।

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.