WBCS এ দুর্নীতির বিরুদ্ধে আগামী ২৭শে ফেব্রুয়ারী “PSC অভিযান” করে আন্দোলনের ডাক !!

কলকাতা : WBCS এ দুর্নীতি নিয়ে ইতিমধ্যেই সোস্যাল মিডিয়া তোলপাড়। WBCS এ নাম্বার কেলেঙ্কারি থেকে শুরু করে প্রশান্ত বর্মনের হঠাৎ করে লিস্টে নাম চলে এসে একেবারে ফার্স্ট হয়ে যাওয়া কারোরই চোখ এড়িয়ে যায়নি। এই কেলেঙ্কারি রুখতে WBCS Aspirants – রা ঐক্যবদ্ধ হয়ে PSC অভিযান করে আন্দোলনের পথ বেছে নিয়েছে। PSC অভিযানের দিনও ঠিক হয়ে গেছে। আগামী ২৭শে ফেব্রুয়ারী WBCS Aspirants রা PSC অভিযান করে আন্দোলনের ডাক দিয়েছে এই দুর্নীতিকে বন্ধ করার জন্য। তাদের দাবি, তাদের ভবিষ্যৎ নিয়ে ছেলে খেলা করছে নিয়োগ সংস্থা। তাই তারা ২৭শে ফেব্রুয়ারী PSC এ সকাল ১১ টার সময় সকলে জমায়েত হয়ে এই দুর্নীতির বিরোধিতা করবে বলে দৃঢ়বদ্ধ।

বর্তমানে মিডিয়াতে “নাম্বার বিকৃতি করে বোনকে সুযোগ শাসক নেতার” এই প্রতিবেদন টি বের হওয়ার পর WBCS Aspirants রা আরও ক্ষুব্ধ হয়ে যায়। কারণ এভাবে তাদের পরিশ্রম সব বৃথা যাচ্ছে। তাই ইতিমধ্যেই তারা Online এ “Stop the growing corruption in W.B.C.S exam—-tetain our future” হেডিং দিয়ে পিটিশন স্টার্ট করেছে ‘Governor of West Bengal’ এর প্রতি। WBCS Aspirants রা PSC অভিযান করে সেখানে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে এই দুর্নীতি বন্ধ করতে দৃঢ়বদ্ধ।

একজন WBCS Aspirants এর PSC থেকে Clerkship এর recruitment Notice publish হওয়ার পর বক্তব্য, “আমার ধারণা সঠিক নাও হতে পারে। তবে WBCS এ যে দুর্নীতি প্রকাশ পেয়েছে প্রশান্ত বর্মন থেকে Shanu Baksi,হয়তো আরও ওই তালিকায় রয়েছে যাদের Group D পাওয়ার যোগ্যতা নেই। আজ যোগ্যতা সম্পন্ন বেকাররা সিবিআই তদন্তের দাবি জানাচ্ছে এবং কেস করতে চাইছেন।তাই আমার মনে হয় সেগুলোকে থামানোর জন্যই এই নিয়োগ এর বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ওই দুর্নীতিতে যুক্ত কর্তারা পরিকল্পনা করে এই বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। Exam যবে হবে দেখা যাবে, কিন্তু এখন পাবলিকের মুখ বন্ধ করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করলে সবাই preparation নিতে শুরু করে দেবে ওই সব দুর্নীতি ভুলে। তাই নিশ্চিত ভাবে বলতে পারি দুর্নীতি নিশ্চিত হয়েছে এবং এর বিরুদ্ধে যে আন্দোলন শুরু হয়েছে সেটা জারি রাখতে হবে। PSC Aspirant Unity জিন্দাবাদ…”

WBCS দুর্নীতিকে ধামাচাপা দিতেই কি ক্লার্কশিপের নিয়োগ বিজ্ঞপ্তি জারি !! বিস্তারিত জানুন

Join Our WhatsApp GroupWhatsApp-Logo Click here.png

এই রকম আরও বিভিন্ন নিউজ সম্বন্ধে জানতে আমাদের ফেসবুক পেইজটি লাইক করে রাখুন। Netdarpan এর ফেসবুক পেইজ লাইক করার সাথে সাথে আমাদের ওয়েবসাইট কে Subscribe করে রাখুন সকল নিউজ তৎক্ষণাৎ আপনার কাছে পৌঁছে যাওয়ার জন্য।। এতে পশ্চিমবঙ্গ , ভারতবর্ষ এবং সারা বিশ্বের বিভিন্ন কোনায় ঘটে ধাকা বিভিন্ন রকমের খবর সম্বন্ধে আপনারা বিস্তারিতভাবে সম্পূর্ণভাবে আপডেটেড থাকতে পারবেন। ধন্যবাদ।।

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.