বিশ্বের সব থেকে ভালো টয়লেট পেপার ‘পাকিস্তানের পতাকা’!!!

দক্ষিণ জম্মু-কাশ্মীরের পুলওয়ানে কাপুরুষের মতন জঙ্গিদের দ্বারা ভারতীয় সিআরপিএফ জওয়ান দের শহীদ হওয়ার ঘটনার পর সারা বিশ্ব একেবারে তীব্রভাবে জেগে উঠেছে ইতিমধ্যেই পাকিস্তানের বিরুদ্ধে ।পৃথিবীর বিভিন্ন কোণ থেকে বিভিন্ন রকমের কথা এবং তীব্র প্রতিবাদ জানানো শুরু হয়েছে পাকিস্তানের বিরুদ্ধে।এরই মধ্যে ভাইরাল হয়ে যায় আরেক এক নিউজ ।


Google-এ ‘Best toilet paper in the World’ লিখলেই তার রেজাল্টে বের হচ্ছে পাকিস্তানের পতাকার ছবি এবং এই নিয়ে মাতামাতির সৃষ্টি হয়েছে সমগ্র বিশ্বের কোণায় কোণায়।এমন এক দেশ যে বিভিন্ন রকমের আতঙ্কবাদীদের প্রতি সাহায্যের হাত এবং অর্থ বাড়িয়ে দেয় তার পতাকা গুগল সার্চে সব থেকে বিখ্যাত এবং ভাল ধরনের টয়লেট পেপারের রেজাল্টে আসায় সারা বিশ্বের বেশির ভাগ গুগোল ইউজাররাই বেশ খুশি এবং বিশেষত ভারতীয়রাও !!

 

এই রকম আরও বিভিন্ন নিউজ সম্বন্ধে জানতে আমাদের ফেসবুক পেইজটি লাইক করে রাখুন। Netdarpan এর ফেসবুক পেইজ লাইক করার সাথে সাথে আমাদের ওয়েবসাইট কে Subscribe করে রাখুন সকল নিউজ তৎক্ষণাৎ আপনার কাছে পৌঁছে যাওয়ার জন্য।। এতে পশ্চিমবঙ্গ , ভারতবর্ষ এবং সারা বিশ্বের বিভিন্ন কোনায় ঘটে ধাকা বিভিন্ন রকমের খবর সম্বন্ধে আপনারা বিস্তারিতভাবে সম্পূর্ণভাবে আপডেটেড থাকতে পারবেন। ধন্যবাদ।।

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.