“ড্রিম ওয়ার্ল্ড এন্টারটেইনমেন্ট”-এর টেলিফিল্ম “মৃত্যুপুরীর” শুটিং শেষ হলো পশ্চিম মেদিনীপুরের নাড়াজোল রাজবাড়ীতে

২০১৮ সালে গুটিকয়েক’ সঙ্গী সাথীদের নিয়ে পথ চলা শুরু করে “ড্রিম ওয়ার্ল্ড এন্টারটেইনমেন্ট”-এর । আর সেই পথ ধরেই সম্প্রতি তাদের প্রথম টেলিফিল্ম “মৃত্যুপুরীর” শুটিং সমাপ্ত হলো পশ্চিম মেদিনীপুরের নাড়াজোল রাজবাড়ীতে । এই রাজবাড়ীতেই মীর এবং ঋদ্ধি সেন অভিনীত “সত্যদার কোচিং” নামক খ্যাতি প্রাপ্ত ছায়াছবিটির শুটিং হয়েছিল। ছবির পরিকল্পনা করেছেন নবাগত পরিচালক মিস্টার পাপাই মাইতি(চলচ্চিত্র অভিনেতা) এবং দৃশ্য গ্রহণ করেছেন পীযূষ, অভিজিৎ ও রাহুল। এই টেলিফিল্মে অভিনয় করছেন নবাগত অলকেশ, সুমন, কাঞ্চন, অয়ন, নিকিতা, শৈলী, আদর্শ, সাবিরুল, রকি, রাজদীপ, শ্রাবণী, প্রিয়, প্রাচী, শিশুশিল্পী অর্ক এবং আরো অনেকে।

 

IMG_20181019_235531

এখনো পর্যন্ত শুটিং হয়েছে কলকাতার ভিক্টোরিয়া, ধর্মতলা, শিয়ালদহ, নিউ গড়িয়া, দক্ষিণ ২৪ পরগনা, বুরুল, ডায়মন্ডহারবার এবং আরো অনেক উল্লেখযোগ্য স্থানে। গল্পের মূল কাহিনী একটি ভৌতিক জমিদার বাড়িকে ঘিরে যা কিনা প্রায় ১৫০ বছরেরও বেশি পুরনো। অত্যাধুনিক ড্রোন ক্যামেরা দিয়েও শুটিংয়ের কাজ চলছে যার ফলে এই গল্পটি এক নতুন মাত্রা পেতে চলেছে।

IMG_20180908_085113

২০১৯-এর প্রথম দিকে মুক্তি পেতে চলেছে এই টেলিফিল্মটি। ততদিন পর্যন্ত প্রতিটি দর্শককে একটু ধৈর্য্য ধরে অপেক্ষা করতে হবে। প্রোডাকশন টিম এর বক্তব্য অনেকদিন ধরেই নিজেরা মিলে নতুন কিছু করার ইচ্ছে ছিল এবং তারই ফল হলো আমাদের এই “মৃত্যুপুরী”। একটানা প্রায় ৪৮ ঘন্টা না ঘুমিয়ে এই রাজবাড়িতে শুটিং করেছেন সকলে। এখনো কিছু শতাংশ কাজ বাকি রয়েছে যা খুব জোর কদমে চলছে। টিম সদস্যরা প্রত্যেকেই খুব আশাবাদী এই টেলিফিল্ম-টিকে নিয়ে।

This slideshow requires JavaScript.

তাদের দাবি এডিটিং পর্ব চুকে গেলেই তারা আপ্রান চেষ্টা করবেন কোন ফিল্ম ফেস্টিভ্যালে তাদের কাজকে জনসমক্ষে তুলে ধরার এবং ভবিষ্যতে পূর্ণদৈর্ঘ্য ছবি বানানোর পরিকল্পনাও তাদের ভাবনা চিন্তায় ইতিমধ্যে রয়েছে। প্রোডাকশন টিমের সক্রিয় সদস্য এবং অভিনেতা অলকেশের মতে এই টেলিফিল্মটি যে কোন বড় মাপের বাংলা ছবি থেকে কোন অংশে কম নয় এবং ছোট-বড় সকলেই খুব সুন্দর অভিনয় করেছেন যা প্রতিটি দর্শকের মন ছুঁয়ে যাবে। টেলিভিশনের পর্দায় দর্শকরা প্রথমবার এক নতুন চমক পেতে চলেছেন বলে দাবি করছেন ড্রিম ওয়ার্ল্ড এন্টারটেইনমেন্টের প্রতিটি সদস্য ।

This slideshow requires JavaScript.

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.