কলকাতার রাস্তায় চাকরিপ্রার্থীদের ধর্নায় রাতে খাবার বিতরণের কিছু এক্সক্লুসিভ ছবি!!

পশ্চিমবঙ্গের দিদি তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ধর্না কে টেক্কা দিয়ে পশ্চিমবঙ্গের চাকুরী প্রার্থী ছাত্র-ছাত্রীর দল তাদের ন্যায্য দাবির জন্য রাস্তায় ধর্নায় বসলো। দিদি কে টেক্কা দিয়ে দিদির বিরুদ্ধে বেকার ছাত্র ছাত্রীর এই ধর্না পশ্চিমবঙ্গে এক নতুন ছবির সূত্রপাত ঘটিয়েছে। নেটদর্পণ এর পক্ষ থেকে তারই কিছু বিশেষ বিশেষ চিত্র তুলে ধরা হলো। যেখানে মাঝ রাত্রিতে তাদের মধ্যে রাতের খাবার বিতরণের কিছু এক্সক্লুসিভ ফটো আমরা আপনাদের দেখাতে চলেছি।


উচ্চ প্রাথমিকের নিয়োগ নিয়ে বহুদিন ধরেই চাকরি প্রার্থীরা আন্দোলন করে চলছে। কিন্তু এদিন উচ্চ প্রাথমিকে নিয়োগের দাবিতে আচার্য সদনের সামনে অবস্থান বিক্ষোভে বসলেন চাকরিপ্রার্থীদের একাংশ৷ এই আন্দোলনের এক অংশ হিসেবে আচার্য সদন থেকে বিকাশ ভবন অভিযানেও কর্মসূচি রয়েছে চাকরিপ্রার্থীদের৷ উচ্চ প্রাথমিকে নিয়োগের বিজ্ঞপ্তি জারি ও শূন্যপদের সংখ্যা বৃদ্ধির দাবিতে এই কর্মসূচি নেওয়া হয়েছে বলে এসএসসি চাকরিপ্রার্থীদের তরফে জানানো হয়েছে৷ সংগঠনের তরফ থেকে হুঁশিয়ারি, যতক্ষণ না পর্যন্ত কমিশনের তরফে বিজ্ঞপ্তি দেওয়া হচ্ছে, ততক্ষণ পর্যত তাঁদের এই কর্মসূচি চলবে বলেও জানানো হয়েছে৷এই বিষয়ে আরও বিস্তারিত এবং তাৎক্ষণিক বিভিন্ন রকমের খবরা-খবর সম্বন্ধে নিজেদের আপডেটেড রাখবার জন্য নজর রাখুন।

This slideshow requires JavaScript.

এই রকম আরও বিভিন্ন নিউজ সম্বন্ধে জানতে আমাদের ফেসবুক পেইজটি লাইক করে রাখুন। Netdarpan এর ফেসবুক পেইজ লাইক করার সাথে সাথে আমাদের ওয়েবসাইট কে Subscribe করে রাখুন সকল নিউজ তৎক্ষণাৎ আপনার কাছে পৌঁছে যাওয়ার জন্য।। এতে পশ্চিমবঙ্গ , ভারতবর্ষ এবং সারা বিশ্বের বিভিন্ন কোনায় ঘটে ধাকা বিভিন্ন রকমের খবর সম্বন্ধে আপনারা বিস্তারিতভাবে সম্পূর্ণভাবে আপডেটেড থাকতে পারবেন। ধন্যবাদ।।

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.