মমতার দিল্লি যাত্রার মাঝেই চিটফান্ড ইস্যুতে মানুষের ধর্না শুরু হতে চলেছে কলকাতার রাস্তায়!!


কলকাতা: বিরোধীদের শায়েস্তা করতে বিভিন্ন কেন্দ্রীয় এজেন্সি লেলিয়ে দেওয়ার অভিযোগে আগামী সপ্তাহে রাজধানীতে ধর্নার পরিকল্পনা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তিনি একা নন, এই কর্মসূচিতে বিজেপি বিরোধী দলগুলির শীর্ষনেতাদেরও শামিল করার চেষ্টা করছেন তিনি। তিনি যখন দিল্লিতে এ নিয়ে ব্যস্ত থাকবেন, ঠিক একই সময়ে কলকাতায় চিটফান্ড প্রতারিতদের জড়ো করে পাল্টা ধর্নায় বসার তোড়জোড় করছে সিপিএম।

এই কর্মসূচিতে অন্যান্য বাম দলগুলির পাশাপাশি তারা কংগ্রেসকেও পাশে পেতে চাইছে। সেজন্য বুধবার থেকেই উভয় শিবিরের নেতৃত্বের মধ্যে প্রাথমিক ফোনাফুনিও শুরু হয়েছে। প্রদেশ কংগ্রেস নেতৃত্বেরও এই ধরনের যৌথ কর্মসূচিতে আপত্তি নেই বলেই শোনা গিয়েছে। তবে এ নিয়ে তারা একবার হাইকমান্ডের সঙ্গে কথা বলে নিতে চাইছে। প্রসঙ্গত, এদিন প্রদেশ কংগ্রেসের পাশাপাশি ফরওয়ার্ড ব্লকের পক্ষ থেকেও একই কারণে শহরে মিছিল বের করা হয়। রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায়ের নেতৃত্বে ফব’র মিছিল সেন্ট্রাল অ্যাভিনিউ থেকে ধর্মতলা পর্যন্ত যায়।

এই রকম আরও বিভিন্ন নিউজ সম্বন্ধে জানতে আমাদের ফেসবুক পেইজটি লাইক করে রাখুন। Netdarpan এর ফেসবুক পেইজ লাইক করার সাথে সাথে আমাদের ওয়েবসাইট কে Subscribe করে রাখুন সকল নিউজ তৎক্ষণাৎ আপনার কাছে পৌঁছে যাওয়ার জন্য।। এতে পশ্চিমবঙ্গ , ভারতবর্ষ এবং সারা বিশ্বের বিভিন্ন কোনায় ঘটে ধাকা বিভিন্ন রকমের খবর সম্বন্ধে আপনারা বিস্তারিতভাবে সম্পূর্ণভাবে আপডেটেড থাকতে পারবেন। ধন্যবাদ।।

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.