৩০০ জন এরও অধিক জঙ্গিকে পরিষ্কার করে দিলো ভারতীয় সেনা!! বিস্তারিত জানুন!!!


মাঝরাতে পাকিস্থানীদের নিশ্চিন্ত এবং শান্তির ঘুম কে সম্পূর্ণ ভাবি গুড়িয়ে এবং ভাঙিয়ে দিয়ে বাধা-বিপত্তি অতিক্রম করে প্রচণ্ড সাহসিকতার উদাহরণ দিল ভারতীয় বিমান সেনা। গতকাল রাত সাড়ে তিনটে নাগাদ ইন্ডিয়ান এয়ার ফোর্স টিম এর 12 টি Mirang ২০০০ jet পাকিস্তানের সীমা অতিক্রম করে LOC অর্থাৎ লাইন অফ কন্ট্রোল কে অতিক্রম করে , পাকিস্তান অকুপাইড কাশ্মীরের মধ্যে থাকা আতংবাদি গোষ্ঠীর তিনটি প্রধান কর্ম ক্ষেত্রের উপর 1000 কেজি বোমা নিক্ষেপ করে। 200 থেকে 300 এর ও অধিক কুখ্যাত এবং আক্রমণাত্মক আতংবাদি সম্পূর্ণভাবে মুছে ফেলেছে ভারতীয় সেনা। পূলওয়ামা জঙ্গিদের দ্বারা চালিত এক অত্যন্ত নির্মম এবং কাপুরুষময় আক্রমণে 44 জন সিআরপিএফ জবান কে হারানোর পর মাত্র দুই সপ্তাহের মধ্যেই এর প্রতিবাদে এক মোক্ষম জবাব দিয়েছে ভারতীয় সেনা।

সেদিন রাত সাড়ে তিনটে নাগাদ লাইন অফ কন্ট্রোল কে অতিক্রম করে পাকিস্তান অকুপাইড কাশ্মীরের তিনটি প্রধান ক্ষেত্র বালাকোট, চাকোঠী এবং মোজাফফরবাদ এই তিন জায়গায় জইশ-ঈ-মহম্মদ গোষ্ঠীর প্রধান তিনটি কেন্দ্রকে 1000 কেজিরও বেশি বোমা দিয়ে সম্পূর্ণভাবে ধুলিস্যাৎ করে দিয়েছে ভারতীয় বিমান সেনা।44 জন সিআরপিএফ জাওয়ান এর হত্যার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছিলেন যে সেনার ওপর তার যথেষ্ট বিশ্বাস হয়েছে এবং তাই সমস্ত দায়িত্ব এবং প্রতিবাদ এর জন্য যা কিছু করা দরকার তার জন্য খোলা স্বাধীনতা সেনাবাহিনীকে দিয়ে দাওয়া হয়েছে ।

আজ তারই এক প্রত্যক্ষ উদাহরণ দেখা দিল।IAF অর্থাৎ ইন্ডিয়ান এয়ার ফোর্স এর চীফ মার্শাল অফিশিয়ালি এই খবর দিয়েছেন এবং এই ঘটনার পর প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি নিজের আবাসনে এক জরুরী সিকিউরিটি মিটিং এর ও ডাক দিয়েছে।

এই বিষয়ে আরও বিস্তারিত খবর জানবার জন্য অবশ্যই NetDarpan ফেসবুক পেজে লাইক করুন এবং ওয়েব সাইটে সাবস্ক্রাইব করুন। ধন্যবাদ।।

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.