মাসিক ভাতা বৃদ্ধির দাবিতে ধর্নায় বসলো মিড ডে মিল কর্মীরা!!!


মাসিক ভাতা বৃদ্ধির দাবিতে ভারপ্রাপ্ত কেন্দ্রীয় অর্থমন্ত্রী পীযূষ গোয়েলকে চিঠি দিলেন দেশের মিড ডে মিল কর্মীরা। তাঁদের দাবি, ভাতার বদলে মিড ডে মিল কর্মীদের মাসে ন্যূনতম মজুরি দেওয়া চালু করুক কেন্দ্রীয় সরকার। এরই পাশাপাশি তাঁদের পেনশন সহ সামাজিক সুরক্ষা পরিষেবার আওতায় আনারও দাবি জানিয়েছেন মিড ডে মিল কর্মীরা।

এই মুহূর্তে দেশের মিড ডে মিল কর্মীরা মাসিক ভাতা পান এক হাজার টাকা। তা যে দৈনন্দিন জীবনযাপনের জন্য একেবারেই উপযুক্ত নয়, সেই কথা চিঠিতে উল্লেখ করে মিড ডে মিল কর্মীরা অভিযোগ করেছেন, কেন্দ্রের মোদি সরকার দীর্ঘদিন ধরেই তাঁদের বঞ্চিত করে চলেছেন। এমনকী যখন দেশের অঙ্গনওয়ারি এবং আশা কর্মীদের ভাতা বৃদ্ধির ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, তখনও সম্পূর্ণভাবে ব্রাত্য করে রাখা হয়েছে তাঁদের। উল্লিখিত দাবিতে আগামী ৮ ফেব্রুয়ারি দেশজুড়ে ধর্না অবস্থানে বসবেন মিড ডে মিল কর্মীরা।

এই রকম আরও বিভিন্ন নিউজ সম্বন্ধে জানতে আমাদের ফেসবুক পেইজটি লাইক করে রাখুন। Netdarpan এর ফেসবুক পেইজ লাইক করার সাথে সাথে আমাদের ওয়েবসাইট কে Subscribe করে রাখুন সকল নিউজ তৎক্ষণাৎ আপনার কাছে পৌঁছে যাওয়ার জন্য।। এতে পশ্চিমবঙ্গ , ভারতবর্ষ এবং সারা বিশ্বের বিভিন্ন কোনায় ঘটে ধাকা বিভিন্ন রকমের খবর সম্বন্ধে আপনারা বিস্তারিতভাবে সম্পূর্ণভাবে আপডেটেড থাকতে পারবেন। ধন্যবাদ।।

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.