Forest Department-এ বিপুলসংখ্যক চাকরির সুযোগ। অবশ্যই দেখুন!!

আপনি কি সরকারি চাকুরি খুঁজছেন? তাহলে Tamil Nadu forest uniformed services recruitment committee(TNFUSRC) আপনার জন্য নিয়ে এসেছে FOREST GUARD পদে চাকরির এক সুবর্ণ সুযোগ। যদি আপনি আগ্রহী হন তাহলে TAMIL NADU FOREST UNIFORMED SERVICE RECRUITMENT COMMITTEE নিয়োগ সংক্রান্ত নিচে দেওয়া বিস্তারিত তথ্য টি যত্ন সহকারে পড়ুন এবং অবশ্যই এই সুযোগকে নিজের হাতের মুঠোয় তুলে নিন। আর কথাটা যখন তামিলনাড়ু ফরেস্ট ডিপার্টমেন্ট এর চাকুরীর তখন সুবিধা এবং সম্মান দুটোতেই পৃথিবীর সেরা ।অবশ্যই দেখুন ।এই সুযোগ হাতছাড়া না হয়ে যায়।



—————————————————-

বিজ্ঞপ্তি নাম্বার:-

1/2018

আবেদন শুরুর তারিখ:-

15 সেপ্টেম্বর 2018

আবেদন শেষের তারিখ:-

05 শে অক্টোবর 2018

চাকুরীর বিবরণ:-

আবেদনের পদ্ধতি online

নিয়োগকারী সংস্থা:-

Tamilnadu force uniform service recruitment committee

পদের নাম :-

forest Guard

(Job location)কর্মস্থল :-

Tamil Nadu

number of seatsপদ সংখ্যা :-

900+

(job qualification)শিক্ষাগত যোগ্যতা:-

forest Guard :- A pass in higher secondary course with physics, chemistry, biology, zoology or botany as one of the subjects.

—————————————————

forest Guard with driving licence:-

A pass in higher secondary course with physics ,chemistry, biology, zoology or botany as one of the subjects and must possess a valid driving licence issued by the competent Transport authority.

(age limit)যোগ্যতা বয়স সীমা :-

candidates age limit should be within 18 to 35 years (as on 01.07.2018)

প্রার্থীর বয়স সীমা হতে হবে 18 থেকে 35 বছরের মধ্যে।

(nationality)জাতীয়তা:-

must be Indian:-জাতিতে অবশ্যই ভারতীয় হতে হবে ।

(application fee)আবেদন মূল্য:-

for SCs, SC (A)s, STs, MBCs/DCs BC (OBC) s, BCMs, distinguished Windows differently abled persons ex-serviceman:——

NO FEE

—————————————————–

FOR ALL OTHERS:—

150/-

candidates have to pay examination fee through netbanking / credit card / debit card or challan-প্রার্থীকে পাশে উল্লেখিত আবেদন মূল্য প্রদান করতে হবে।

(selection procedure)নির্বাচনের পদ্ধতি :-

after verification of the application forms All The Eligible candidates will be selected through online written examination and endurance test. –অনলাইন লিখিত পরীক্ষা শারীরিক সক্ষমতার পরীক্ষার মাধ্যমে যোগ্য প্রার্থীর নির্বাচন করা হবে।

(how to apply)আবেদনের পদ্ধতি:-

উপযুক্ত ও যোগ্য প্রার্থীরা আবেদন পত্র (পিডিএফ ফাইল এর লিংক দেওয়া রয়েছে)শিক্ষাগত যোগ্যতা যাতে বয়স অভিজ্ঞতার সার্টিফিকেট যদি প্রযোজ্য হয় এবং অন্য কোন প্রাসঙ্গিক নথিপত্রের সমর্থনে শংসাপত্রের স্বাক্ষরযুক্ত আবেদন করতে হবে। নিয়োগ প্রক্রিয়া সংক্রান্ত জিজ্ঞাসা থাকলে কোন প্রকার দ্বিধা না করে কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন ।

আবেদন পাঠানোর ঠিকানা:-

বিস্তারিত বিজ্ঞাপন লিংক : Download here

Offline আবেদন পত্রের লিংক : Apply here

N.B: THE INFORMATION / JOB DETAILS WHICH IS DISCUSSED ABOVE REGARDING THE RECRUITMENT PROCESS IS THE COLLECTION OF DATA FROM DIFFERENT EMPLOYMENT NEWSPAPER OR GOVERNMENTAL WEBSITES .WE ARE NOT A RECRUITER AGENCY OR DO NOT HOLD ANY KIND OF RECRUITMENT PROCESS .SO JOB FINDERS ARE REQUESTED TO GO TO THE OFFICIAL WEBSITE OF THE GOVERNMENT ORGANISATION FOR MORE DETAILS. WE ARE NOT LIABLE FOR ANY KIND OF MISUNDERSTANDING OR FALSE INFORMATION GIVEN BY THE THIRD PARTY MEDIA AGENCY OR WEBSITE.

বি.দ্র: উপরে দেওয়া নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্যগুলি বিভিন্ন সর্বভারতীয় চাকরির পত্রিকা বা সরকারী ওয়েব সাইট থেকে সংগৃহীত আমরা কোন রকম এজেন্সির নয় বা নিয়োগ প্রক্রিয়ার সাথে যুক্ত নই সুতরাং চাকরিপ্রার্থীদের অনুরোধ করা হচ্ছে বিশদ বিবরণের জন্য আপনারা সরকারি ওয়েবসাইটে দেখুন তৃতীয় ব্যক্তি বা ওয়েবসাইটে দেওয়া ভুল তথ্যের জন্য আমরা কোনভাবেই দায়ী নই।

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.