ভয় পাওয়া ভালো: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী!! বিস্তারিত পড়ুন👇

সেনাবাহিনীকেও সন্দেহের তালিকায় রাখতে পিছু পা হচ্ছে না বিরোধীরা। নাম না করে কংগ্রেস-সহ রাজনৈতিক দলগুলোকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার দিল্লির এক অনুষ্ঠানে গিয়ে কড়া ভাষায় বিরোদীদের কটাক্ষ করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর দাবি, রাজনীতি করার জন্য এবার সেনাবাহিনীকেও কাঠগড়ায় তুলছে কিছু মানুষ । যা দেশের পক্ষে ক্ষতিকর বলেও মন্তব্য করেন মোদী। শুধু তাই নয়, দুর্নীতিগ্রস্থ নেতাদের সঙ্গে যে কোনও ভাবেই আপোস করবে না সরকার তাও এদিন স্পষ্ট করে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।


একই সঙ্গে মোদী বলেন, ‘এখন কেউ ভারতকে চোখ দেখানোর সাহস পায় না। এখন ভারত নির্ভিক, নিডর ও নির্ণায়ক। আতঙ্কবাদের মাথাদের যদি সেনার ভয় হয়, সেই ভয় ভালো। দুর্নীতিগ্রস্থ নেতাদের যদি জেলের ভয় হয়, সেই ভয় ভালো।’ এরপরই তিনি বলেন, ‘কিছু লোক সেনাকেও সন্দেহ করছে। মোদীর বিরোধীতা করতে গিয়ে এরা দেশের বিরোধীতা করছে।’ প্রধানমন্ত্রীর দাবি, এরকম অনেক ‘মোদী’ আসবে যাবে, কিন্তু দেশ অটুট থাকবে। রাফেল নিয়েও এদিন রাহুলকে খোঁচা দিয়েছেন মোদী। তিনি বলেন, ‘রাফেলের অভাব দেশ আজ অনুভব করছে। রাফেল নিয়ে স্বার্থনীতি ও রাজনীতির ফলে লোকসনান হচ্ছে দেশের।’ দেশের বিরোদীতা না করার আরও একবার আবেদন করেন মোদি।

দুপুরেই রাঁচি থেকে প্রধানমন্ত্রীকে নিশানা করেছিলেন কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধী। ‘চৌকিদার চোর হ্যায়’ স্লোগানকে এদিন নতুন মোড়কে উপস্থাপন করেছিলেন কংগ্রেস সভাপতি। নীরব ও লোলিত মোদীর সঙ্গে এক আসনে নরেন্দ্র মোদীকেও বসিয়েছেন রাহুল। বিকালে পালটা এদিন নাম না করে কংগ্রেসকে তোপ দাগলেন প্রধানমন্ত্রী। পরিবারের কথা তুলে খোঁচা দিতে ছাড়লেন না নরেন্দ্র মোদী। তিনি বলেন, ‘কেন্দ্রীয় সরকার কী ভাবে কাজ করে তার কোনও অভিজ্ঞতা ছিল না। যা আমার শাপে বর হয়েছে। আমার মতো পারিবারিক ব্যাকগ্রাউন্ডের মানুষের ওপর আপনাদের বিশ্বাস ছিল না। তা স্বাভাবিক। আপনাদের অভ্যাস হয়ে গেছে বড় পরিবারের লোকেদের দেখে।’প্রসঙ্গত, আগামী ৬ মার্চ সুপ্রিম কোর্টে শুনানি হবে রাফেল মামলা রায়ের পুনর্বিবেচনার আর্জি। তার আগে লাগাতার রাফেল নিয়ে প্রধানমন্ত্রীকে নিশানা করে চলছে কংগ্রেস।

Join Our WhatsApp GroupWhatsApp-Logo Click here.png

এই রকম আরও বিভিন্ন নিউজ সম্বন্ধে জানতে আমাদের ফেসবুক পেইজটি লাইক করে রাখুন। Netdarpan এর ফেসবুক পেইজ লাইক করার সাথে সাথে আমাদের ওয়েবসাইট কে Subscribe করে রাখুন সকল নিউজ তৎক্ষণাৎ আপনার কাছে পৌঁছে যাওয়ার জন্য।। এতে পশ্চিমবঙ্গ , ভারতবর্ষ এবং সারা বিশ্বের বিভিন্ন কোনায় ঘটে ধাকা বিভিন্ন রকমের খবর সম্বন্ধে আপনারা বিস্তারিতভাবে সম্পূর্ণভাবে আপডেটেড থাকতে পারবেন। ধন্যবাদ।।

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.