শ্রীঘরে ঢুকতে চলেছেন বিশ্ব বিখ্যাত খ্যাতনামা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ড !!


কর জমা না করবার ফরে শ্রীঘর এর ভেতরে ঢুকতে চলেছে বিশ্ব বিখ্যাত ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গত ২ বছর ধরে দেশের কর জমা না দেওয়ার ফলে আদালতের কাছ থেকে বেশ কয়েকবার ডাক পেয়েছিলেন রোনাল্ডো। কিন্তু অত্যন্ত ব্যস্ততার মধ্য দিয়ে পৃথিবীর এই সেরা এবং বিশ্ব বিখ্যাত খেলোয়ারের পক্ষে সময় হয়নি উল্টে গিয়ে হাজিরা দেওয়ার। আর তাছাড়া টাকার অংকটা নেহাতই ছোট নয়।একেবারে দেড়শ কোটি টাকা।

টেক্স সময় মতন জমা না করবার জন্য কিংবা কর চুরির জন্য তাকে বেশ ক’বার আদালতে ডাকা হলেও ফিফা এবং অন্যান্য বিভিন্ন ধরনের বড় বড় ফুটবল প্রতিযোগিতার মধ্যে ব্যস্ত থাকার দরুন তিনি কিন্তু তাঁর কোনোটিতেই সাড়া দেননি এবং কোন পাত্তাই দেননি।কিন্তু বলে না আইনের হাত অনেক বড় আর তাই সেই হাতেও ধরা দিতে হলো সেই কিংবদন্তি বিজলির মতন ফুর্তিবান রোনাল্ড এর। শেষমেষ মেনে নিলেন দেড়শ কোটি টাকার ট্যাক্স না দেওয়ার শাস্তি। তার জন্য বিগত বেশ কত বছর ধরে বিভিন্ন ভাবে ডাকা হলেও তিনি আসেননি এবং তার ফল স্বরূপ তাকে দুই বছরের জন্য কারাদণ্ড দেওয়া হলো।এই আগাম দু’বছর এর জন্যই রোনাল্ডো ভক্তদের জন্য খুবই দুঃখের সংবাদ কারণ তাকে দেখতে পাওয়া যাবে না টিভির পর্দায় কিংবা ফুটবলের সবুজ মাঠের উপর পায়ে ফুটবল নিয়ে দৌড়ে গিয়ে গোলের দিকে ছুটে যেতে।

Ronaldo Jail Tax Fraud

 

অন্যদিকে এটি একটি বড় সুখবর তাদের জন্য যারা নাকি জেলের ভিতর বসে থাকবেন এবং রোনাল্ডোকে সবথেকে কাছে দেখবার সুযোগ পাবেন আগামী দুবছরের জন্য।সূত্রের খবর যে তাকে কোন জেলে রাখা হবে এবং কিভাবে রাখা হবে তা নিয়ে সেরকম কিছু জানানো না হলেও তা নিয়ে কিন্তু জেল কয়েদি দের মধ্যে একটা বেশ আবেগী এবং আনন্দের সূত্রপাত ঘটেছে। খুব স্বভাবতই বিশ্বের খ্যাতনামা এবং এর সেরা ফুটবলার রোনাল্ডো কে গোটা দুটো বছর অর্থাৎ প্রায় 700 থেকে 800 দিন কাছাকাছি এবং সংস্পর্শে পাওয়ার মতো সুযোগ এই পৃথিবীতে খুব কম লোকেরই থাকে এবং তাই যেখানেই রোনাল্ডোকে রাখা হোক না কেন সেই কয়েদি দের বাকি কয়দিন এর জন্য যে আগাম দুটো বছর সোনার বছর এবং চির স্মরণীয় হয়ে থাকবে তা নিয়ে কোন সন্দেহ নেই।

রোনালদো ভক্তদের মুখ থেকে এটাও শোনা যাচ্ছে যে তারা বিভিন্ন রকমের ক্রাইম অর্থাৎ অপরাধ করে সেই জেলে ঢুকে রোনাল্ড এর সাথে দুটো বছর কাটাবার সুযোগ কোনোভাবেই হাত ছাড়া করতে যাচ্ছে না। এই জন্যই পুলিশ কিন্তু বেশ সজাগ এবং সতর্ক হয়ে উঠেছে কোন রকমের আপদ বিপদ এর আগাম ঘটনা ঘটার আগেই তারা কিন্তু বেশ সতর্ক।সর্বশেষে এই যুগান্তর খবর যাতে নাকি বিশ্বের সবথেকে খ্যাতনামা এবং বিখ্যাত ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো কে শ্রীঘরে নিয়ে যাওয়ার ঘটনা ঘটতে চলেছে সেটা সত্যি কিন্তু ফুটবল জগতের ইতিহাসে কালো অক্ষরে লেখা হবে।

Ronaldo Jail Tax Fraud CR7

 

এই বিষয়ে আরো নতুন নতুন আপডেট এবং রোমাঞ্চকর ঘটনার খবর শুনতে অবশ্যই লাইক করুন NetDarpan -এর ফেসবুক পেজে এবং তার সাথে সাথেই সাবস্ক্রাইব করে রাখুন ওয়েবসাইডে। ধন্যবাদ।।

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.