নতুন প্রজন্মের প্রতিভাবান ব্যান্ড ‘Chromatic Curves’ এর সাক্ষাৎকার – Part IV

NetDarpan : ব্যান্ডের অ্যালবাম করা নিয়ে কোনো পরিকল্পনা রয়েছে কি?

Chromatic Curves : এই মুহূর্তে সিঙ্গেলস এবং মিউজিক ভিডিও এর দিকেই আমরা বেশি নজর দিচ্ছি, তবে অ্যালবাম এর কথা ভবিষ্যতে ভাবা যেতেই পারে।

Chromatic Curves Image 11

NetDarpan : তোমাদের ব্যান্ডের ভবিষ্যৎ নিয়ে কি ভাবছ তোমরা? কি কি প্ল্যান রয়েছে ব্যান্ড নিয়ে তোমাদের?

Chromatic Curves : নতুন গান গুলোকে ভিডিও এবং অডিও ফরম্যাটে সবার সামনে তুলে অনাই আমাদের ভবিষ্যত পরিকল্পনা এর গুরত্বপূর্ণ দিক বলা যেতে পারে। এছাড়াও আমাদের ইচ্ছে আছে আরও বেশ কিছু শো আয়োজন করা, যেখানে আমাদের সাথে আরো কিছু ব্যান্ড পারফর্ম করতে পারে, যাতে আমাদের সাথে সাথে আমাদের মত আরো অন্যান্য ব্যান্ডের গানও মানুষের কাছে পৌঁছে যেতে পারে। আমরা এরকম একটা জায়গায় পৌঁছাতে চাই, যেখানে এরকম শো নিয়মিত আয়োজন করতে পারি।

NetDarpan : তোমরা এখন প্রতি শো এর জন্যে কি রকম পারিশ্রমিক নিয়ে থাকো?

Chromatic Curves : আজকের দিনে দাঁড়িয়ে আমাদের মত ব্যান্ড এর পক্ষে একটি সংখ্যা লিখে দেওয়া খুবই শক্ত।তবে আমরা এটুকু বলতে পারি যে আমরা বিনা পারিশ্রমিকে শো করি না, কিন্তু যে পারিশ্রমিকে কাজ করি সেটি স্থান কাল পাত্র এর উপর নির্ভর করে নায্য রাখার চেষ্টা করি।


Chromatic Curves Image 1

NetDarpan : তোমরা তোমাদের ব্যান্ডের শ্রোতা দের উদ্দেশ্যে কি বলতে চাও বা কিছু কথা বলো?

Chromatic Curves : শ্রোতা বন্ধুদের কাছে আমাদের অনুরোধ, আপনারা নতুন গান শুনুন এবং শোনান। অরিজিনাল মিউজিক এবং বেসিক বাংলা গানের পাশে থাকুন, এবং গানগুলো শুনুন বৈধ ভাবে। আমাদের সাথে থাকুন, আমাদের গান গুলো শুনুন এবং শেয়ার করুন। আপনাদের সকলকে আমন্ত্রণ জানালাম আমাদের পরবর্তী শো গুলোতে। আশা করি আপনাদের সকলকে আনন্দ দিতে সক্ষম হবো। Chromatic Curves পরিবার হয়ে উঠবো আমরা আর দর্শক বন্ধুরা মিলে, এই পরিবার ব্যান্ডের বয়সের সাথে বেড়ে উঠবে বলেই আমাদের দৃঢ় বিশ্বাস।

<<PREVIOUS PART 

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.