ফের বিস্ফোরণে কেঁপে উঠল পুলওয়ামা !! বিস্তারিত জানুন 👇


কিছু দিন আগের ভয়াবহ ঘটনার রেশ যেতে না যেতে ফের বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু–কাশ্মীরের পুলওয়ামা। রবিবার বিস্ফোরণ হয় অবন্তীপোরায়। এখনও অবধি হতাহতের কোনও খবর নেই। ঘটনাস্থল ঘিরে ফেলেছে পুলিশ। সূত্রের খবর, জম্মু ও কাশ্মীর পুলিশের ডিএসপি (অপারেশন)–র অবন্তীপোরার বাড়ি লক্ষ্য করে বিস্ফোরক ছোড়া হয়। অন্যদিকে, রবিবার অনন্তনাগেও গোলাগুলির শব্দ শোনা যায়। অনন্তনাগ জেলার বিজবেহারার সঙ্গম এলাকায় গুলির শব্দ শুনতে পাওয়া যায়। তবে প্রশাসনের তরফ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

মাত্র ১৭ দিনের ব্যবধানে ফের বিস্ফোরণ পুলওয়ামায়। ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় জইশ জঙ্গি সংগঠনের আত্মঘাতী হামলায় শহিদ হন ৪২জন CRPF জওয়ান। এই ঘটনার ধিক্কারে ফেটে পড়ে গোটা দেশ। এরপর জল অনেকটাই গড়িয়েছে। পাক প্রধানমন্ত্রী ইমরান খান শত মিঠা কথাতেও মন গলাতে পারেনি ভারতবাসীর। পুলওয়ামাকাণ্ডের ১২ দিনের মাথায় সার্জিক্যাল স্ট্রাইক টু দিয়ে যোগ্য জবাব দিয়েছে ভারত। কিন্তু এত কিছু থেকেও শিক্ষা নেয়নি পাক–বাহিনী। রবিবার পুলওয়ামার ঘটনায় অন্তত তেমনটাই মনে হচ্ছে।

Join Our WhatsApp GroupWhatsApp-Logo Click here.png

এই রকম আরও বিভিন্ন নিউজ সম্বন্ধে জানতে আমাদের ফেসবুক পেইজটি লাইক করে রাখুন। Netdarpan এর ফেসবুক পেইজ লাইক করার সাথে সাথে আমাদের ওয়েবসাইট কে Subscribe করে রাখুন সকল নিউজ তৎক্ষণাৎ আপনার কাছে পৌঁছে যাওয়ার জন্য।। এতে পশ্চিমবঙ্গ , ভারতবর্ষ এবং সারা বিশ্বের বিভিন্ন কোনায় ঘটে ধাকা বিভিন্ন রকমের খবর সম্বন্ধে আপনারা বিস্তারিতভাবে সম্পূর্ণভাবে আপডেটেড থাকতে পারবেন। ধন্যবাদ।।

0 Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.